হাওরের মানুষের পাশে ইনসাব

moshirurvisasdfa

নিজস্ব প্রতিবেদক

ইউএস বিডি টাইমস :

 

সামাজিক সংগঠন ইনিশিয়েটিভ ফর সেফটি বাংলাদেশ (ইনসাব) এর উদ্যোগে ২৬মে’১৭, শুক্রবার বিকেলে কিশোরগঞ্জের ইটনা উপজেলার এলংজুরী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষক ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছে। ১৫০ টি পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ২০ কেজি চাল, ১ কেজি পরিমাণ তেল, ডাল ও লবন দেয়া হয়। বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জাতীয় ফুটবলার আতাউর রহমানের সভাপতিত্বে ও ইনিশিয়েটিভ ফর সেফটি বাংলাদেশের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য কবি ও গবেষক আ.ফ.ম. মশিউর রহমানের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ মাও. সাইফুল ইসলাম, এলংজুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব রবিউল আউয়াল, ইনিশিয়েটিভ ফর সাসটেইনেবল ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি খোরশেদ আলম নোবেল, স্কুল শিক্ষক এ কে এম মহিউদ্দিন, কামরুজ্জামান, কিশোরগঞ্জের বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুমিয়া আনসারী । ভলান্টিয়ারদের মধ্যে উপস্থিত ছিলেন সালেহ আহমেদ, মহসিন, রবিন, শাহিন, নাঈম, মজিুর, বিজয়, আব্দুর রইফ ও ইমরুল প্রমুখ।

বক্তারা বলেন হাওরবাসীদের উন্নয়নে প্রয়োজন সরকারের উদ্যোগে দীর্ঘস্থায়ী পরিকল্পনা গ্রহন ও বাস্তবায়ন। পাশাপাশি আরো আশাবাদ ব্যক্ত করেন যে হাওরের বিপন্ন মানুষের পাশে দাড়ানোর ইনসাবের এই উদ্যোগ অন্যদেরকেও উৎসাহিত করবে এমন ভালো কাজে, ভুমিকা রাখবে হাওরবাসীদের কষ্ট লাঘবে।

আ.ফ.ম. মশিউর রহমান
সদস্য, মিডিয়া
ইনিশিয়েটিভ ফর সেফটি বাংলাদেশ (ইনসাব)
যোগাযোগ
মুঠোফোন: ০১৭৮৫৬৪১৭৫৯

 

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>