মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছে আ.লীগ: প্রধানমন্ত্রী

usbds fnzbdfcs

নিজস্ব প্রতিবেদক

ইউএস বিডি টাইমস : আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ১৬ কোটি জনগণের আস্থা ও সমর্থনের প্রতীকে পরিণত হয়েছে আওয়ামী লীগ সরকার। এরই ধারাবাহিকতায় নিশ্চিতভাবে বাংলাদেশ ২০৪১ সালের আগেই উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশে পরিণত হবে।

বুধবার জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে শেখ হাসিনা এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের মুখে হাসি ফোটানো এবং অর্থনৈতিক মুক্তির জন্য জীবন দিয়ে গেছেন। বাবার আকাঙ্ক্ষা পূরণই আমার লক্ষ্য।

শেখ হাসিনা বলেন, মানুষের জন্য কিছু করার সুযোগ পেয়েছি, মানুষের সেবা করতে পারছি- এটিই আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের মহাসড়কে অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে জনগণকে এগিয়ে চলার শক্তি যোগাচ্ছে। উন্নয়ন, অগ্রগতি ও সমতাভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় লাল সবুজের নিশানা নিয়ে আওয়ামী লীগ বঙ্গবন্ধুর স্বপ্নের সিঁড়ি বেয়ে বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে।

ফজিলাতুননেসা বাপ্পীর প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে উন্নয়নের বিস্ময়ে পরিণত হয়েছে। একটি সুখী, সমৃদ্ধ ও স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণের যে মশাল বঙ্গবন্ধু জ্বালিয়ে রেখে গিয়েছিলেন ৪২ বছর আগে, তার সুযোগ্য উত্তরসূরীরা আজও নিষ্ঠার সঙ্গে তা বহন করে চলেছেন।     আরটিএনএন

 

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>