চট্টগ্রামে সহপাঠীর হাতে ভারতীয় শিক্ষার্থী খুন

নিজস্ব প্রতিবেদক

ইউএস বিডি টাইমস :

আসিফ শেঠ (২৫) নামে এক ভারতীয় তরুণ খুন হয়েছে। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে অপর ভারতীয় তরুণ উইলসন (২৬) কে।

শুক্রবার দিবাগত রাত একটার দিকে নগরীর আকবরশাহ থানার ফয়’সলেকস্থ বিলকিস ম্যানসন নামে একটি ভবনে এ খুনের ঘটনা ঘটেছে। ওই দুই ভারতীয় শিক্ষার্থী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ইউএসটিসি)’র ছাত্র বলে জানা গেছে।

আকবর শাহ থানার এস আই জাকির হোসেন ভূঁইয়া এ খবর নিশ্চিত করে জানান, ইউএসটিসির কাছেই ফয়’স লেক আব্দুল হামিদ সড়কের বিলকিস ম্যানসন নামের ভবনের একটি কক্ষে ভাড়ায় থাকতো ভারতীয় দুই শিক্ষার্থী। শুক্রবার রাতে তারা রুমে বসে দরজা বন্ধ করে মদ পান করে। পরে দুজন মাতালবস্থায় মারামারি করে এবং ধারালো অস্ত্র দিয়ে একে অপরকে আঘাত করে।

তাদের চিৎকারে ভবনের অন্যান্য বাসিন্দারা ছুটে গিয়ে ভিতর থেকে দরজা বন্ধ পেয়ে পুলিশে খবর দেয় এবং দরজা ভেঙে কক্ষে প্রবেশ করে রক্তাক্ত আসিফ শেঠকে মেঝেতে পড়ে থাকতে দেখে। এছাড়া উইলসনকে রশির সাথে ঝুলন্তবস্থায় উদ্ধার করে।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুই তরুণকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অসিফকে মৃত ঘোষণা করেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

নিহত আসিফের শরীরের ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানান এসআই জাকির হোসেন। তারা দুজনই ভারতের মনিপুর এলাকার বাসিন্দা এবং ইউএসটিসির এমবিএ’র ছাত্র বলে জানা গেছে।

 

ইউএস বিডি টাইমস /রহমান

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>