হলি আর্টিজানের হামলার পরিকল্পাকারী সোহেল রিমান্ডে

hhjjjuyuuyhhy

নিজস্ব প্রতিবেদক

ইউএস বিডি টাইমস :

গুলশানের হলি আর্টিজান বেকারিতে হামলার অন্যতম পরিকল্পাকারী ও গ্রেনেড সরবরাহকারী সোহেল মাহফুজ ওরফে নসরুল্লাহ ওরফে হাতকাটা সোহেলের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন রাজশাহীর আদালত।
রবিবার বিকেল ৫টায় রাজশাহীর আমলী আদালত-৩ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম তার এই রিমান্ড মঞ্জুর করেন।
চলতি বছরের মে মাসে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বেনীপুরের একটি ‘জঙ্গি বাড়িতে’ অপারেশন ‘সান ডেভিল’ পরিচালনার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি সোহেল মাহফুজ। কয়েক দিন আগে এ মামলার তদন্ত কর্মকর্তা জেলা পুলিশের বিশেষ শাখার (ডিবি) পরিদর্শক আতাউর রহমান আদালতে সোহেল মাহফুজের ১৫ দিনের রিমান্ডের আবেদন করেছিলেন।
জেলা জজ আদালতের পরিদর্শক খুরশিদা বানু কনা জানান, রবিবার রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য ছিল। সকাল ১০টার দিকে সোহেল মাহফুজকে কঠোর নিরাপত্তায় আদালতে তোলা হয়। সোহেল মাহফুজের পক্ষে কোনো আইনজীবী তার রিমান্ডের বিরোধিতা করেননি। তাই সকালে আদালত সোহেল মাহফুজকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠান। পরে বিকেলে তার ১০ দিনের রিমান্ড মঞ্জুরের আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক আতাউর রহমান জানান, সোহেল মাহফুজ চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে বন্দি ছিলেন। তার রিমান্ডের আবেদন করা হলে আদালত তাকে হাজির করার নির্দেশ দেন। এরপর কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে শনিবার বিকেলে তাকে চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগার থেকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে আনা হয়। পরে তাকে আদালতে হাজির করা হয়।

ইউএস বিডি টাইমস /রহমান

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>