নতুন দপ্তরে এখনও যোগ দেননি তারানা

নিজস্ব প্রতিবেদক

ইউএস বিডি টাইমস :

 

Tarana_halimmmm

তথ্য মন্ত্রণালয়ে কক্ষ গোছগাছ করা হলেও নতুন দপ্তরে এখনও যোগ দেননি তারানা হালিম; ছুটির গুঞ্জনের মধ্যে ফোনও ধরছেন না তিনি।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় থেকে তথ্য মন্ত্রণালয়ের সরিয়ে নেওয়ার পর তারানা হালিমের অসন্তোষের খবরও গণমাধ্যমে এসেছিল। এদিকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের নতুন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী ব্যক্তিগত ব্যস্ততার কারণে বৃহস্পতিবার অফিস করেননি। নিজেদের মধ্যে দপ্তর বদলের পর পরিবেশ ও বনমন্ত্রী আসিনুল ইসলাম মাহমুদও নতুন অফিসে যাননি। নতুন পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু অফিসে না গেলেও প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রণালয়ের একটি প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেন বৃহস্পতিবার। সরকারের শেষ বছরে গত মঙ্গলবার মন্ত্রিসভায় নতুন চারজনের শপথ নেওয়ার পরদিন শেখ হাসিনা কয়েকজন মন্ত্রী-প্রতিমন্ত্রীর দপ্তর পুনর্বণ্টন করলে ডাক ও টেলিযোগাযোগের দায়িত্ব হারান তারানা। অভিনেত্রী-সংস্কৃতিকর্মী তারানা প্রায় তিন বছর আগে এই মন্ত্রণালয়ে যোগ দেওয়ার পর কোনো মন্ত্রী ছিল না। তাকে এখন পাঠানো হয়েছে তথ্য মন্ত্রণালয়ে, সেখানে মন্ত্রী আছেন হাসানুল হক ইনু। টেলি যোগাযোগের দায়িত্ব পাওয়া নতুন মন্ত্রী মোস্তফা জব্বার বুধবার এক অনুষ্ঠানে সাংবাদিকদের বলেন, “টেলিকম ডিভিশনের প্রতিমন্ত্রী সেখানে আর নেই, কেন নেই আমি তা বলব না।” নতুন মন্ত্রী মন্ত্রণালয়ের এতদিনের কাজ নিয়ে অসন্তোষ প্রকাশ করে বলেছিলেন, “আমি ধারণা করতে পারি নাই যে টেলিকম ডিভিশনে ক্যান্সারের মতো সমস্যা বিরাজ করে, আর তা সমাধান করার জন্য কোনো উদ্যোগ নেওয়া হয়নি।”

ইউএস বিডি টাইমস /রহমান

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>