খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারা ফটকে স্বজনরা

TRSRFRDFR

নিজস্ব প্রতিবেদক

ইউএস বিডি টাইমস : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে গেছেন স্বজনরা। খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লা মিয়া জানিয়েছেন, সকাল থেকেই তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা কারা কর্তৃপক্ষের কাছে আবেদন করা হয়েছে। অনুমতি পেলেই আমরা দেখা করব।

কারাবিধি অনুযায়ী স্বজন এবং আইনজীবীরা দেখা করতে পারেন। সেই নিয়ম মেনেই শুক্রবার অন্তত ৫জন আইনজীবী ও স্বজনদের পক্ষ থেকে দুইজন দেখা করতে গেছেন বলে জানা গেছে।

এদিকে ঢাকার জেল সুপার জাহাঙ্গীর কবির খালেদা জিয়ার আইনজীবীদের আবেদন প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘শুক্রবার খালেদা জিয়ার পরিবারের সদস্যরা দেখা করতে আবেদন করেছেন। তাদের দেখা করানো প্রক্রিয়া চলছে।’

 প্রসঙ্গত, বহুল আলোচিত জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছর এবং তারেক রহমানসহ বাকি আসামিদের ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে খালেদা জিয়া ছাড়া বাকি আসামিদের ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বকশীবাজারে স্থাপিত বিশেষ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পর খালেদা জিয়াকে নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে রাখা হয়।

আরটিএনএন

 

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>