ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্ৰথম এলামনাই এসোসিয়েশন, ইফাত সভাপতি -শাকিল সাধারণ সম্পাদক

uiuialamnai

 

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্ৰথম এলামনাই এসোসিয়েশন (স্কুল অফ বিজনেস) নির্বাচনে ইফাত সভাপতি -শাকিল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া এই নির্বাচনে এই কমিটি আগামী ২ বছরের জন্য তাদের দায়িত্ব পরিচালনা করবেন। সর্বমোট ৪০ জন প্রার্থী এখানে প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে বিজয়ী হন ১৪ জন প্রার্থী।

গত ৭ ও ৮ ডিসেম্বর এক অনলাইন ভোটিং এর মাধ্যমে ইউ আই ইউ এর প্রাক্তন ছাত্র ছাত্রীরা দেশ ও দেশের বাহিরে থেকে এই নির্বাচনে অংশগ্রহণ করেন।

সর্বমোট ৩০০০ এর অধিক প্রাক্তন ছাত্রছাত্রীর মধ্যে ১৬৭৭ জন রেজিস্ট্রেশনকৃত ভোটার এর মধ্যে ১০২৬ জন এই ভোটে অনলাইনে তাদের ভোট প্রদান করেন। ৪৪৩ ভোট পেয়ে ইফাত সভাপতি নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তানভীর হাসেম পেয়েছে ৩২৬ ভোট। ৫১০ ভোট পেয়ে শাকিল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হোসনে তন্ময় পেয়েছে ৩১৪ ভোট. এ ছাড়া ও সহ সভাপতি পদে খালেদ মাসুম , যুগ্ম সম্পাদক পদে ইমরান জাহাঙ্গীর অনি এবং ১০ জন সর্ব্বোচ্চ ভোটে নির্বাচিত এক্সিকিউটিভ মেম্বার রা হলেন যথাক্রমে : ১. জায়েদ চৌধুরী , ২. নাদিয়া ডোরা , ৩. আনোয়ারা বেগম , ৪. সায়েদ এম আবিদ আরমান , ৫. এস কে মুনাব্বির হাসান , ৬. সুমাইয়া ইসলাম, ৭. ফারহানা আহমেদ , ৮. ফারহান বনি ৯. সাদবী বিন মোর্শেদ ১০. তানভীর আকিব।

বিগত এক মাস ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচারণা সবার নজড় কাড়ে। এই প্রথন কোন প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে এমন নির্বাচনের মাধ্যনে এলম্নাই ইলেকশান এর কমিটি গঠন করা হলো।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>