সম্পর্কের কথা সামনে আনবে সারা আলি খান

saxsaxasx

বিনোদন ডেস্ক

ইউএস বিডি টাইমস: প্রথম সিনেমা ‘কেদারনাথ’। তারপর রণবীর সিং’র সঙ্গে ‘সিম্বা’। বুকঝতেই পারছেন বলছিলাম সাইফ আলি খানের কন্যা  কথা। মাত্র দু’টি ছবিতেই সারা আলি খান বুঝিয়ে দিয়েছেন, তার স্থান বলিউডে পাকা।

সারা আলি খান তার সৌন্দর্য ও অভিনয়ে আসমুদ্র হিমাচলের তরুণ হৃদয়ে ঝড় তুলেছেন। কিন্তু তার হৃদয়ে কার ঠাঁই? মাঝে নাম উঠেছিল কার্তিক আরিয়ানের। তার সঙ্গে ডেটে যেতে ইচ্ছুক সারা, এমনটাই শোনা যাচ্ছিল। কিন্তু সম্প্রতি জোর গুঞ্জন কার্তিক নন, সারার হৃদয়ে রয়েছেন অন্য কেউ।

‘কেদারনাথ’ ছবির শ্যুটিংয়ের সময় থেকেই সারার সঙ্গে নাম জড়িয়েছিল ছবির নায়ক সুশান্ত সিং রাজপুতের। শোনা যাচ্ছিল, দু’জনের মধ্যে নাকি বিশেষ সম্পর্ক গড়ে উঠেছে। কিন্তু তাঁরা দু’জন এ ব্যাপারে কোনো কথা বলেননি।

জানা যায়, সুশান্ত নাকি গাড়িতে করে সারাকে জিম পর্যন্ত পৌঁছে দেন। কিন্তু গাড়ি থামান সামান্য দূরে, যাতে পাপারাৎজিদের চোখে না পড়ে। যত দিন যাচ্ছে ততই সম্পর্ক গাঢ় হচ্ছে দু’জনের। শোনা যাচ্ছে, তারা শীঘ্রই নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করবেন জনসমক্ষে। এখন দেখার বিষয়, কবে তাদের সম্পর্কের কথা সর্বসমক্ষে নিয়ে আসেন তারা।

ইউএস বিডি টাইমস/ আরিফ

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>