আমি প্রেম করলে জানবে বাংলাদেশ…

52276891_1922822307828311_2025821208917835776_n

বিনোদন ডেস্ক ইউএস বিডি টাইমস: সত্যি বলছি প্রেম করছি না। আমি সিঙ্গেল। আমি প্রেম করলে সারা বাংলাদেশ জানবে। বিয়ে নিয়েও এই সময়ে ভাবছি না। প্রেম ও বিয়ে নিয়ে এভাবে বললেন চলতি সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাফা কবির।তিনি আরো বলেন, বিয়ে করলে সবাইকে জানিয়ে করবো।

এখন আমি ক্যারিয়ারে মনোযোগী। ভালোবাসা দিবসে এই অভিনেত্রীকে দেখা গেছে ক্লোজআপ কাছে আসার অসমাপ্ত গল্প সিরিজের ‘এই গল্পের নাম নেই’ শিরোনামের নাটকটিতে।নাটকটির জন্য দর্শকের কাছ থেকে বেশ প্রশংসা পেয়েছেন বলেও জানান তিনি।

ভ্যালেন্টাইনডের পর সম্প্রতি ‘ডিম ভাজি’ শিরোনামের একটি খণ্ড নাটকের শুটিং শেষ করেন তিনি। এটি নির্মাণ করেছেন রাইসুল তমাল। এটিতে দ্বিতীয়বারের মতো সাফা অভিনয় করেছেন গ্রামের মেয়ের চরিত্রে। এর আগে বিজয় দিবসের ‘পতাকা’ শিরোনামের একটি নাটকে প্রথমবারের মতো গ্রামের মেয়ের চরিত্রে তাকে দেখা যায়।

এদিকে সম্প্রতি ‘রাজকুমারী’ নামে ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত একটি নাটকে নাম ভূমিকায় অভিনয় করলেন সাফা কবির। থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং করা হয়েছে।

ইউএস বিডি টাইমস/ আরিফ

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>