আত্মহত্যা করলেন ভারতের আর এক অভিনেতা সুশীল গৌড়া

এখনো সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার রেশ কাটেনি। এখনও ভক্তদের মনে হাজার প্রশ্ন অভিনেতার মৃত্যু নিয়ে। এরইমধ্যে আত্মহত্যা করলেন আরও এক ভারতীয় জনপ্রিয় অভিনেতা।

আত্মহত্যা করলেন কন্নড় অভিনেতা সুশীল গৌড়া। মান্ডিয়ায় তাঁর বাড়িতেই আত্মঘাতী হন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৩০ বছর। যদিও এখনও পর্যন্ত তাঁর আত্মহত্যার কোনও স্পষ্ট কারণ জানা যায়নি। তাঁর মৃত্যুতে রীতিমত অবাক তাঁর ভক্ত ও সহকর্মীরা।

অন্তপুরা নামে একটি দক্ষিণী সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সুশী গৌড়া। তাঁর সহ অভিনেত্রী অমিতা রঙ্গনাথ এদিন সুশীলের মৃত্যুতে বিস্ময় প্রকাশ করেছেন তিনি লিখেছেন, ‘আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে সুশীল নেই। ও খুবই নরম মনের ছেলে ছিল আর ঠাণ্ডা মাথার, মেজাজ হারাত না কোনোদিনই। এত তাড়াতাড়ি ও চলে গেল শুনে আমি মর্মাহত।’ অন্তপুরা সিরিয়ালের পরিচালক অরবিন্দ কৌশিকও সুশীলের মৃত্যুতে ফেসবুক পেজে শোকপ্রকাশ করেছেন।
 
সূত্রের খবর, মঙ্গলবারই আত্মহত্যা করেন সুশীল গৌড়া। অভিনেতা ছাড়াও ফিটনেস ট্রেনার ছিলেন তিনি। কন্নড় ছবিতে অভিনয় করাই ছিল তাঁর লক্ষ্য। সম্প্রতি একটি ছবিতে পুলিশের ভূমিকায় অভিনয় করেন তিনি। এখনও সেই ছবি মুক্তি পায়নি। ওই ছবিতে মুখ্য চরিত্রে আছেন দক্ষিণী অভিনেতা দুনিয়া বিজয়।

Leave a comment

XHTML: You can use these html tags: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>